Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দির নারুয়া ও জঙ্গল ইউনিয়নে এমপি জিল্লুল হাকিমের দেয়া ত্রাণ বিতরণ

॥সোহেল মিয়া॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্র শ্রমজীবী মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত হয়েছে।

তার পক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায় পরিবারগুলোর দোরগোড়ায় এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় গতকাল ৭ই এপ্রিল বালিয়াকান্দি উপজেলার নারুয়া ও জঙ্গল ইউনিয়নের ৪৫০টি করে মোট ৯০০টি অসহায় শ্রমজীবী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। নারুয়া ইউনিয়নের বড় ঘি-কমলা, বাকসাডাঙ্গী, নারুয়া গার্লস স্কুল ও মধুপুর গ্রামে এবং জঙ্গল ইউনিয়নের জঙ্গল বাজারে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি করে চাল, ৩ কেজি করে আলু ও ১ কেজি করে ডাল। ত্রাণ সামগ্রীগুলো বিতরণকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়নের ৩ হাজার ৬৪০টি দরিদ্র পরিবারের মধ্যে পর্যায়ক্রমে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।