সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির নারুয়া ও জঙ্গল ইউনিয়নে এমপি জিল্লুল হাকিমের দেয়া ত্রাণ বিতরণ

  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

॥সোহেল মিয়া॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্র শ্রমজীবী মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত হয়েছে।

তার পক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায় পরিবারগুলোর দোরগোড়ায় এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় গতকাল ৭ই এপ্রিল বালিয়াকান্দি উপজেলার নারুয়া ও জঙ্গল ইউনিয়নের ৪৫০টি করে মোট ৯০০টি অসহায় শ্রমজীবী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। নারুয়া ইউনিয়নের বড় ঘি-কমলা, বাকসাডাঙ্গী, নারুয়া গার্লস স্কুল ও মধুপুর গ্রামে এবং জঙ্গল ইউনিয়নের জঙ্গল বাজারে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি করে চাল, ৩ কেজি করে আলু ও ১ কেজি করে ডাল। ত্রাণ সামগ্রীগুলো বিতরণকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়নের ৩ হাজার ৬৪০টি দরিদ্র পরিবারের মধ্যে পর্যায়ক্রমে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!