সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে পবিত্র শবে বরাত উপলক্ষে খাদ্য বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

॥হেলাল মাহমুদ/আশিকুর রহমান॥ করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করা রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর, শহীদওহাবপুর ও আলীপুর ইউনিয়নের প্রায় ৮শত হতদরিদ্র মানুষের মধ্যে পবিত্র শবেবরাতের খাদ্য সামগ্রী (২ কেজি করে আটা, ১ কেজি চিনি, আধা কেজি সুজি ও গরম মসলা) বিতরণ করেছেন সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। গতকাল ৬ই এপ্রিল দুপুরে তিনি পর্যায়ক্রমে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
গতকাল সোমবার বিকেলে সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া আমির উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব মেনে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য কাজী কেরামত আলী ও তার একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতী।
এ সময় খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম, খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দিন মোল্লা, আওয়ামী লীগ নেতা নব কুমার দত্ত, হাবিবুর রহমান ও যুব মহিলা লীগ নেত্রী উলফাত জাহান তরী প্রমুখ উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য কাজী কেরামত আলী বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে আমার নির্বাচনী এলাকার হতদরিদ্র মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন। এরইমধ্যে পবিত্র শবে বরাত চলে এসেছে। তাই ব্যক্তিগত উদ্যোগে আমি আমার নির্বাচনী এলাকার হতদরিদ্র মানুষের মধ্যে ১০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ময়দা, চিনি, সুজি, কিসমিস, গরম মসলা ও সাবান। আশা করছি ২-১ দিনের মধ্যেই রাজবাড়ী সদর এবং গোয়ালন্দ উপজেলার হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হবে।
তিনি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী জনসমাগম না করে ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মাস্ক পড়া ও হাঁচি-কাশির শিষ্টাচার মেনে চলার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!