বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর পাংশায় করোনা উপসর্গে ট্রাক চালকের মৃত্যু॥এলাকা লকডাউন॥পুলিশ উদ্যোগে জানাযা (ভিডিওসহ)

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপিতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গতকাল সোমবার দুপুর ২টার দিকে ট্রাক চালক রুহুল আমিন(৩৫) মারা গেছে। মৃত রুহুল আমিন বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম গ্রামের হবিবর রহমানের ছেলে।
বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ন কবির শাকিল ও মৃতের পারিবার জানায়, নিহত রুহুল আমিন ঢাকায় ট্রাক চালক ছিলেন। দেশে করোনা ভাইরাস সংক্রমিত হলে তিনি ঢাকা থেকে জ্বর, কাশি, শরীরে ব্যাথা ও ডায়রিয়া নিয়ে বাড়ীতে এসে আত্মগোপনে থাকেন। গতকাল সোমবার দুপুরে হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হলে কুষ্টিয়া হাসপাতালে নেবার পথে রুহুল আমিন মৃত্যুবরণ করেন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম বলেন, রুহুল আমিনের মৃ ত্যুর বিষয়টি জানতে পেরেছি। ধারণা করা হচ্ছে তিনি করোনার কারণে মৃত্যুবরণ করতে পারেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। নমুনা প্রতিবেদন পাবার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চত হওয়া যাবে।

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ রফিকুল ইসলাম জানান, উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় ৪টি সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর মধ্যে মৃত ব্যক্তির দাফন কাফন জানাযা নির্দিষ্ট প্রক্রিয়া মেনে করা হবে এবং পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত সেনগ্রাম ও সেনগ্রাম বাজারকে লকডাউন ঘোষনা করা হয়েছে।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আহসান উল্লাহ জানান, উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহণের পর সেনগ্রাম এলাকা লকডাউন করা হয়েছে।
তিনি আরো বলেন, সন্দেহভাজন করোনা রোগী হওয়ার কারণে মৃত রুহুল আমিনের জানাযার জন্য কেউ উদ্যোগী না হওয়ায় রাত সাড়ে ১০টার দিকে সেনগ্রাম কবরস্থানের পাশে স্থানীয় চেয়ারম্যানসহ ৫জন মানুষকে নিয়ে পুলিশ জানাযার আয়োজন করে।
পাংশা সার্কেলের এএসপি মোঃ লাবীব আব্দুল্লাহ এবং পাংশা থানার ওসি আহসান উল্লাহ ও থানার কয়েকজন পুলিশ সদস্য জানাযায় অংশগ্রহণ করে। সেনগ্রাম বাজার জামে মসজিদের ইমাম আব্দুস সালাম এতে ইমামতি করেন। জানাযা শেষে তাকে সেনগ্রাম কবরস্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!