শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের চন্দনীতে ট্রাকের ধাক্কায় অটোযাত্রী নারী নিহত॥আহত ৫জন

  • আপডেট সময় সোমবার, ৬ এপ্রিল, ২০২০

॥শেখ মামুন॥ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আফড়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় থ্রি-হুইলার অটো যাত্রী এক নারী নিহত ও ৫জন আহত হয়েছে। গতকাল ৫ই এপ্রিল বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, পাশের রাস্তা থেকে থ্রি-হুইলার অটোটি আঞ্চলিক মহাসড়কে উঠার সময় রাজবাড়ীর দিকে আসা একটি ট্রাক সেটিকে সজোরে ধাক্কা দেয়। এতে থ্রি-হুইলার অটোটি রাস্তার উপরে উল্টে গেলে অটোতে থাকা এক নারী যাত্রী নিহত ও ড্রাইভারসহ ৫জন গুরুতর আহত হয়। আহতদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!