শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন আ’লীগ নেতা আশিক মাহমুদ মিতুল

  • আপডেট সময় রবিবার, ৫ এপ্রিল, ২০২০

॥কালুখালী প্রতিনিধি॥ পাংশা উপজেলার পর কালুখালী উপজেলাতেও করোনা ভাইরাস সংকটের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল হাকিম।
গতকাল ৪ঠা এপ্রিল সকালে কালুখালী রেল স্টেশন প্রাঙ্গণে আশিক মাহমুদ মিতুল হাকিম এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, কালুখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, যুবলীগ নেতা জামির হোসেন জয়, রতনদিয়া ইউপি ছাত্রলীগের সভাপতি রিপন হোসেন, বোয়ালিয়া ইউপি ছাত্রলীগের সাধারণ হেদায়েতুল ইসলাম সোহাগ, ইউপি সদস্য ফারুক হোসেন, করিম মোল্লাসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল হাকিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবেলায় দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। এরই আলোকে আমার পিতা সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সহযোগিতায় কালুখালী উপজেলার যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাধ্যমে প্রতিটি ইউনিয়নের দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করা হলো। যতদিন করোনা সংকট থাকবে ততদিন আমরা মানুষের পাশে থাকবো।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পরিবার প্রতি ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, লবণ, কাঁচা মরিচ, আদা, রসুন ও ১টি করে সাবান।
এছাড়াও আশিক মাহমুদ মিতুল হাকিম নিয়মিতভাবে রতনদিয়া বাজারের ড্রেনসহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান ও আবাসিক এলাকায় জীবাণুনাশক স্প্রে করার জন্য রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফার নিকট ৩টি স্প্রে মেশিন, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!