বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে সিপিবি’র ব্যবস্থাপনায় দুস্থদের মধ্যে খাবার বিতরণ চলছে

  • আপডেট সময় শনিবার, ৪ এপ্রিল, ২০২০

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলা সিপিবির ব্যবস্থাপনায় গত এক সপ্তাহ ধরে রাজবাড়ী রেল স্টেশনে বসবাসকারী ছিন্নমূলসহ উত্তরাঞ্চলের আটকেপড়া শ্রমজীবী মানুষের মধ্যে তিন বেলা রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।
জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও সমাজের ধর্নাঢ্য ব্যক্তিদের আর্থিক সহায়তায় প্রতিদিন রেল স্টেশন সংলগ্ন ফুলতলায় তিন বেলা এই খাবার বিতরণ করা হচ্ছে। এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন জেলা সিপিবির সাবেক সভাপতি কমরেড আবুল কালাম এবং সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল জলিল মিয়া। সহযোগিতা করছেন সিপিবি নেতৃবৃন্দ, স্থানীয় মুক্তিযোদ্ধাগণ ও স্বেচ্ছাসেবকরা।
গতকাল ৩রা এপ্রিল সন্ধ্যায় ফুলতলায় গিয়ে দেখা যায়, একটি টেবিলের উপর রান্না করা খাবারের প্যাকেট সাজিয়ে রাখা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা মেনে শৃঙ্খলার সাথে লাইন দিয়ে দুস্থ মানুষেরা সেই খাবার নিয়ে যাচ্ছেন। সিপিবি নেতা কমরেড আবুল কালাম ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল খাবার বিতরণ কার্যক্রম তত্বাবধান করছেন। গতকাল রাতের এই খাবার দিয়েছে রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকার পালকি চাইনিজ রেস্টুরেন্টের মালিক তোজাম্মেল হোসেন তোজাম। এ সময় তিনিও উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে জেলা সিপিবির সাবেক সভাপতি কমরেড আবুল কালাম বলেন, করোনা ভাইরাসের মহামারীর কারণে মানুষ অনেক দুর্দশার মধ্যে রয়েছে। বিশেষ করে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে বেশী বিপাকে পড়েছে। উত্তরাঞ্চলের জেলাগুলো থেকে যারা কাজ করতে আসে তারাও লকডাউনের কারণে আটকা পড়েছে। এ অবস্থায় আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। গত ৮ দিন ধরে ৩ বেলা রান্না করা খাবার বিতরণ করছি। এ কাজে জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও ধনাঢ্যরা সহযোগিতা করছেন। যতদিন করোনা ভাইরাসের এই সমস্যা থাকবে, ততদিন আমরা এ কার্যক্রম অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!