শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে ভিক্ষুকদের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

  • আপডেট সময় শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ করোনা ভাইরাসের কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। ভিক্ষুকরাও এর ব্যতিক্রম নন। তাদেরও চিন্তা কীভাবে জোগাড় হবে খাবার। এ অবস্থায় ভিক্ষুকদের বাড়ীতে বাড়ীতে গিয়ে সরকারী সহায়তার খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম।
গতকাল ২রা এপ্রিল ভোর থেকে তিনি বালিয়াকান্দি সদর ইউনিয়নের শালমারা, শালকীসহ বিভিন্ন ইউনিয়নের ভিক্ষুকদের বাড়ীতে বাড়ীতে গিয়ে তাদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশাহ, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শাহাদৎ ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাহিদুল ইসলাম মামুন ও আমার বাড়ী আমার খামার প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক বিধান কুমার দাস প্রমুখ উপস্থিত ছিলেন।
বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, সরকারী মানবিক খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের তালিকাভুক্ত ২১২ জন ভিক্ষুকের বাড়ীতে বাড়ীতে ৫ কেজি করে চাল, ২ কেজি করে আলু, ১ কেজি করে ডাল ও আধা লিটার করে সয়াবিন তেল পৌঁছে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!