বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় ভ্রাম্যমান আদালতে ট্রাক ড্রাইভারসহ দুই মোটর সাইকেল আরোহীকে জরিমানা

  • আপডেট সময় শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা বাজারের কালীবাড়ী মোড়ে গতকাল ২রা এপ্রিল দুপুরে সরকারী নির্দেশনা অমান্য করায় ২জন মোটর সাইকেল আরোহীকে প্রত্যেকের ১হাজার টাকা করে এবং রড বোঝাই ১জন ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১৮-০০৮৭) চালককে ১০হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রফিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতে এ জরিমানা করা হয়। এ সময় পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন উপস্থিত ছিলেন। পাংশা মডেল থানার এস.আই মোঃ এনছের আলীসহ সঙ্গীয় পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন কার্যক্রমের আওতায় সরকারী নির্দেশনা অমান্য করে ট্রাকে রড পরিবহনের দায়ে ট্রাক চালককে দন্ডবিধির ২৬৯ ধারায় ১০ হাজার টাকা এবং ২জন মোটর সাইকেল আরোহীকে দন্ডবিধির ১৮৮ ধারায় প্রত্যেককে ১হাজার টাকা করে মোট ১২হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউনের এ পর্যায়ে সরকারী নির্দেশনা মেনে চলার বিষয়ে কয়েকজনকে সতর্ক করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!