শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

অসহায় মানুষের বাড়ি বাড়ি বাজার পৌঁছে দিল ‘আমরা রাজবাড়ীর সন্তান’ পেইজের এডমিনরা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ আমরা রাজবাড়ীর সন্তান-এর এডমিন প্যানেলের সদস্য, রাজবাড়ী প্রবাসী ও পেইজের সদস্যদের অর্থায়নে রাজবাড়ী জেলার কর্মহীন ও দুস্থ পরিবারের মধ্যে বাজার সামগ্রী বিতরণের ব্যবস্থা করা হয়।
গতকাল ১লা এপ্রিল রাজবাড়ী সদর উপজেলার চন্দনী, খানগঞ্জ, খানখানাপুর, মিজানপুর, কালুখালী উপজেলার রতনদিয়া, বালিয়াকান্দির নারুয়া ও গোয়ালন্দ বাজার এলাকায় মোট ৫০টি পরিবারের মধ্যে বাজার সামগ্রী বিতরণ করা হয়। বাজার সামগ্রীর মধ্য ছিল ঃ চাল, ডাল, তেল, পিয়াজ, রসুন, সাবান, আলু, লবণ ও মাস্ক।
‘আমরা রাজবাড়ীর সন্তান’-পেইজের চীফ এডমিন মোঃ শামীম হাসান জানান, আমাদের পেইজের ইনবক্সে অনেক অসহায় ও কর্মহীন মানুষের জন্য সাহায্য চেয়ে অনুরোধ আসে সেগুলো থেকে আমরা বেছে বেছে সবচেয়ে অসহায় পরিবারের নিকট বাজার সামগ্রী পৌঁছে দিয়েছি। এখনও রাজবাড়ী মধ্যে অসহায় পরিবারের খোঁজ আমাদের পেইজের ইনবক্সে বা ০১৭৩৭১১১১১২ নাম্বারে যোগাযোগ করলে আমরা ঐ পরিবারের অন্ততঃ ৫দিনের খাবারের ব্যবস্থা করে দেয়ার চেষ্টা করব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!