শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

॥দেবাশীষ বিশ্বাস॥ করোনা ভাইরাস প্রতিরোধ ও চিকিৎসা সেবা অব্যাহত রাখতে ডাক্তার ও সেবিকাদের সুরক্ষার জন্য রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুলের উদ্যোগে রাজবাড়ী সদর হাসপাতালসহ ৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম ও সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
গতকাল ৩০শে মার্চ দুপুরে মিতুল হাকিমের পক্ষে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফিউদ্দিন পাতা এসব বিতরণ করেন।
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১টি ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ২টি সাকার মেশিন, নেবুলাইজার মেশিনসহ ১০ লক্ষ টাকার চিকিৎসা সরঞ্জাম এবং রাজবাড়ী সদর হাসপাতাল, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭০ পিস পিপিই, ৪শতাধিক মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়।
এ সময় রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাফিন জব্বার, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আঞ্জুমারা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম বলেন, করোনা ভাইরাস মোকাবেলার কাজে ব্যবহারের মতো পিপিই(পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট), হ্যান্ড গ্লাভস ছিলো না-সেগুলো রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মহোদয়ের পুত্র আশিক মাহমুদ মিতুল হাকিম সরবরাহ করেছেন। এছাড়া তিনি আগামীতে আরও সহায়তার আশ্বাস দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!