বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ করোনা ভাইরাস থেকে সুরক্ষায় ফরিদপুরের সাংবাদিকদের ১০০টি করে পিপিই (পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট) ও হ্যান্ড স্যানিটাইজার দিলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।
গতকাল ৩০শে মার্চ দুপুরে ফরিদপুর শহরের বদরপুরের বাসভবনে তিনি ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল ও সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকরের কাছে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজারগুলো হস্তান্তর করেন।
এ সময় ফরিদপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এইচ.এম ফোয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।
ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, করোনা ভাইরাস এখন একটি বৈশ্বিক দুর্যোগ। এখনো আমাদের দেশে এই ভাইরাস অনেকটা নিয়ন্ত্রণে আছে। এই দুর্যোগ কাটিয়ে উঠা শুধু সরকারের একার পক্ষে সম্ভব নয়, দরকার সকলের সহযোগিতা। সকলে সচেতন হলেই আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো। সাংবাদিকরা সব পরিস্থিতিতেই অত্যন্ত ঝুঁকি নিয়ে কাজ করে। এ জন্য এই পরিস্থিতিতে তাদের সুরক্ষা জরুরী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!