মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

করোনার সংক্রমণ প্রতিরোধে পাঁচুরিয়া ইউপি সচিবের ব্যক্তিগত উদ্যোগে সাবান বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ীতে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মসজিদ ও বাড়ীতে বাড়ীতে গিয়ে ব্যক্তিগত উদ্যোগে ২হাজার পিস স্যাভলন সাবান বিতরণ করেছেন ইউপি সচিব মোঃ তৈয়বুর রহমান।
গতকাল ৩০শে মার্চ সকালে রাজবাড়ী সদর উপজেলার লক্ষীকোল, লক্ষীকোল রাজারবাড়ী, কালিবাড়ী ও পাঁচুরিয়া ইউনিয়নের মধ্যে এসব সাবান বিতরণ করেন তিনি।
সাবান বিতরণকালে মোঃ তৈয়বুর রহমান বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে যার যার অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসা উচিত। করোনা ভাইরাসের কোন প্রতিশোধক নেই। একমাত্র পরিস্কার পরিচ্ছন্নতায় এ ভাইরাস থেকে নিজেকে রক্ষা করা সম্ভব। করোনার কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। অনেকের বাড়ীতেও খাদ্য সংকট দেখা দিয়েছে। একটি সাবান দিয়েও যদি এসব মানুষের পাশে দাঁড়ানো যায় তাতেও তাদের অনেক উপকারে আসবে। এমন চিন্তা থেকেই আমি প্রত্যেক মসজিদে ২০পিস করে ও বাড়ীতে বাড়ীতে গিয়ে একটি করে স্যাভলন সাবান বিতরণ করেছি।
প্রসঙ্গত, তৈয়বুর রহমান রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদে সচিব পদে কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!