সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা হাসপাতালের চিকিৎসকদের মধ্যে আ’লীগ নেতা মিতুল হাকিমের পিপিই বিতরণ

  • আপডেট সময় সোমবার, ৩০ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের জ্যেষ্ঠ পুত্র ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের উদ্যোগে গতকাল ২৯শে মার্চ সকালে পাংশা হাসপাতালে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষার জন্য ৩১ সেট পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট(পিপিই) বিতরণ করা হয়েছে।
জানা যায়, গতকাল রবিবার সকাল সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুলের পক্ষে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনজুয়ারা খাতুনের কাছে পিপিই সামগ্রী প্রদান করেন। এ সময় পাংশা হাসপাতালের আরএমও ডাঃ তরুন কুমার পালসহ অন্যান্য চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা.এএফএম শফীউদ্দিন পাতা বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের জ্যেষ্ঠপুত্র ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পাংশা হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষার জন্য প্রথমধাপে বেশকিছু পিপিই সামগ্রী পাঠিয়েছেন। তা হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হলো। পরবর্তীতে আরও পিপিই সামগ্রী বিতরণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!