শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী-গোয়ালন্দের ৬হাজার হতদরিদ্রকে খাদ্য সহায়তা দেবেন কাজী ইরাদত আলী

  • আপডেট সময় সোমবার, ৩০ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে হতদরিদ্র মানুষ কর্মহীন থাকায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্সের সভাপতি শিল্পপতি কাজী ইরাদত আলী তার ব্যক্তিগত উদ্যোগে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ৬হাজার হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ নিয়েছেন। আগামী সপ্তাহে হতদরিদ্রদের হাতে এ সহায়তা পৌছে দেয়া হবে।
গতকাল ২৯শে মার্চ দুপুরে রাজবাড়ী চেম্বার অব কমার্স ভবনে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে এক সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী এ কথা জানান।
কাজী ইরাদত আলী বলেন করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে কারণে দেশ লকডাউনে থাকায় হতদরিদ্র মানুষ কর্মহীন হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের পাশে দাঁড়ানোর জন্য আমাদেরকে (দলের নেতৃবৃন্দকে) নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনার আলোকে আমি আমার ব্যক্তিগত অর্থে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী(চাল ১০ কেজি, আলু ৫ কেজি, ডাল ১ কেজি, তেল ১লিটার, লবণ ১ কেজি ও ১টি সাবান) বিতরণের উদ্যোগ নিয়েছি।
তিনি আরো বলেন, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ১৮টি ইউনিয়ন ও ২টি পৌরসভার মোট ৬ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে। আগামী ৪দিনের মধ্যে ইউনিয়ন ও পৌর কমিটি অসহায় ও হতদরিদ্র পরিবারের তালিকা জমা দিবেন। তালিকা পাওয়ার ৩দিনের মধ্যে এ খাদ্য সহায়তা বিতরণ করা হবে।
সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গনেশ নারায়ন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডঃ উমা সেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী, সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফিসহ গোয়ালন্দ উপজেলা ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!