শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় প্রশাসনের উদ্যোগে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

  • আপডেট সময় সোমবার, ৩০ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের যৌথ উদ্যোগে গতকাল রবিবার সকালে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের কারণে কর্মহীন পয়ে পড়া প্রায় ৬শত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। একইসাথে জনসচেতনতায় স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।
জানা যায়, গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এরপর পর্যায়ক্রমে পদ্মানদীর হাবাসপুর খেয়া ঘাটে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউনের কারণে নদী পারাপার বন্ধ থাকায় কর্মহীন খেয়া ঘাটের দরিদ্র ৩৮জন পাটনী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র ভ্যান-রিক্সাচালকসহ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, পাংশা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন এবং ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী উপজেলার প্রায় ৬শত দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রী প্রাপ্তরা করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের লোকজন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!