সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়া পতিতাপল্লীর ১৩শত যৌনকর্মীদের মধ্যে ত্রাণ বিতরণ

  • আপডেট সময় রবিবার, ২৯ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ লকডাউনের কারণে(খরিদ্দার প্রবেশে নিষেধাজ্ঞা থাকায়) ৯দিনের মাথায় রাজবাড়ী জেলার দৌলতদিয়া পতিতাপল্লীর ১৩শত জন যৌনকর্মীর মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ২৮শে মার্চ দুপুরে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল জানান, ত্রাণ সামগ্রীর মধ্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী দেয়া যৌনকর্মীদের জনপ্রতি ২ কেজি করে আটা, ১ কেজি করে সয়াবিন তেল ও ১ কেজি আলু, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৩০ কেজি করে জিআর চাল এবং পুলিশ সুপারের পক্ষ থেকে ১টি হ্যান্ডস্যানিটাইজার প্রদান করেন। ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় আনুষ্ঠানিকভাবে সেগুলো বিতরণ করা হয়।
যৌনকর্মীরা খাদ্য সামগ্রী গ্রহণকালে বলেন, বর্তমান আমরা করোনা ভারাসের প্রভাবে চরম আপদকালীন সময় পার করছি। কারণ চলতি মাসে এই পল্লীতে বাইরের লোকজন যাতায়াত বন্ধ করে দেয়া হয়েছে। যার কারনে আমাদের খাওয়াপড়াসহ দৈনন্দিন কর্মকান্ড চালানো অত্যন্ত কষ্টসাধ্য হয়ে পড়েছে। বর্তমান এই খাদ্য সামগ্রী যদিও যথেষ্ঠ নয়। তবুও কিছুটা হলেও আমরা উপকৃত হব।
উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গত ২০শে মার্চ থেকে দৌলতদিয়া পতিতাপল্লীতে খদ্দেরদের প্রবেশ বন্ধ করে লকডাউন ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!