Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীর রংধনু এন্টারপ্রাইজের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

॥শেখ মামুন॥ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লকডাউনের কারণে বেকার হয়ে যাওয়া শতাধিক দুস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে রাজবাড়ীর অংশীদারী ব্যবসা প্রতিষ্ঠান রংধনু এন্টারপ্রাইজের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ২৮শে মার্চ বিকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন প্রতিষ্ঠানের অফিসে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
রংধনু এন্টারপ্রাইজের পক্ষে সাজ্জাদুল কবির তানজিম, হান্নান মিয়া, মেহেদী হাসান রনি, রফিকুল ইসলাম খোকন, উজ্জ্বল হোসেন, মিজান শেখ, রোমিও, শাওন মিয়া টাইসন, সিরাজুল ইসলাম, আবুল হাসেম সায়েম, রাজু আহম্মেদ, চাঁদাই সরদার, মুরাদ মোল্লা, হৃদয় খান, রিজু মোল্লাসহ অন্যান্যরা এই খাদ্য বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি করে চাল, দেড় কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি লবণ, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি কাঁচা মরিচ, ১টি করে ডেটল সাবান ও ১টি করে ওরস্যালাইন।
খাদ্য সামগ্রীগুলো বিতরণ শেষে রংধনু এন্টারপ্রাইজের অংশীদারগণ বলেন, সবাই করোনা ভাইরাসের আতংকের রয়েছে। খেটে গরীব মানুষ কাজ করার সুযোগ না পেয়ে চরম দুরবস্থার মধ্যে দিন কাটাচ্ছে। এ অবস্থায় আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ালাম।
এছাড়াও আমরা ইতিপূর্বে ১০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ বেশ কিছু স্থানে হাত ধোয়ার বেসিন স্থাপন করেছি। যাদের সামর্থ্য আছে তাদেরও আমাদের মতো সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানাচ্ছি।