শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর রংধনু এন্টারপ্রাইজের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট সময় রবিবার, ২৯ মার্চ, ২০২০

॥শেখ মামুন॥ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লকডাউনের কারণে বেকার হয়ে যাওয়া শতাধিক দুস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে রাজবাড়ীর অংশীদারী ব্যবসা প্রতিষ্ঠান রংধনু এন্টারপ্রাইজের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ২৮শে মার্চ বিকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন প্রতিষ্ঠানের অফিসে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
রংধনু এন্টারপ্রাইজের পক্ষে সাজ্জাদুল কবির তানজিম, হান্নান মিয়া, মেহেদী হাসান রনি, রফিকুল ইসলাম খোকন, উজ্জ্বল হোসেন, মিজান শেখ, রোমিও, শাওন মিয়া টাইসন, সিরাজুল ইসলাম, আবুল হাসেম সায়েম, রাজু আহম্মেদ, চাঁদাই সরদার, মুরাদ মোল্লা, হৃদয় খান, রিজু মোল্লাসহ অন্যান্যরা এই খাদ্য বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি করে চাল, দেড় কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি লবণ, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি কাঁচা মরিচ, ১টি করে ডেটল সাবান ও ১টি করে ওরস্যালাইন।
খাদ্য সামগ্রীগুলো বিতরণ শেষে রংধনু এন্টারপ্রাইজের অংশীদারগণ বলেন, সবাই করোনা ভাইরাসের আতংকের রয়েছে। খেটে গরীব মানুষ কাজ করার সুযোগ না পেয়ে চরম দুরবস্থার মধ্যে দিন কাটাচ্ছে। এ অবস্থায় আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ালাম।
এছাড়াও আমরা ইতিপূর্বে ১০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ বেশ কিছু স্থানে হাত ধোয়ার বেসিন স্থাপন করেছি। যাদের সামর্থ্য আছে তাদেরও আমাদের মতো সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানাচ্ছি।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!