বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির জামালপুরে ৯টি বেদে পরিবারকে খাদ্য সহায়তা দিলেন ইউএনও

  • আপডেট সময় রবিবার, ২৯ মার্চ, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের বেদে পল্লীর ৯টি দুস্থ বেদে পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম।
গতকাল ২৮শে মার্চ বেলা ১১টার দিকে তিনি দুর্গাপুরের বেদে পল্লীতে গিয়ে দুস্থদের পরিবার প্রতি ১১ কেজি করে চাল, সাড়ে ৩ কেজি করে আলু, ১কেজি করে ডাল, ১টি করে সাবান ও ১টি করে তোয়ালে প্রদান করেন।
এছাড়া তিনি ৯ মাসের গর্ভবতী বেদেনী মেঘনী এবং ৬দিনের নবজাত শিশু রবি ও তার মা সুফিরুনের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থাও গ্রহণ করেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাহিদুল ইসলাম, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, জামালপুরের ওই বেদেদের অসহায় অবস্থার কথা জানতে পেরে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সহযোগিতায় তাদেরকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!