শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় অনুমোদন বিহীন মদিনা ক্লিনিকে সিজারিয়ান রোগীর মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ২৮ মার্চ, ২০২০

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা শহরের বারেক মোড়ে প্রতিষ্ঠিত অনুমোদন বিহীন মদিনা ক্লিনিকে চিকিৎসকের অবহেলায় গতকাল ২৭শে মার্চ দুপুরে রূপালী বেগম(২২) নামের একজন সিজারিয়ান রোগীর মৃত্যু হয়েছে।
সে উপজেলার মৌরাট ইউপির মৌরাট গ্রামের ওবায়দুল সরদারের স্ত্রী।
জানা যায়, গত বৃহস্পতিবার রাতে রূপালী বেগমকে সিজারের জন্য পাংশার মদিনা ক্লিনিকে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ডাঃ গিয়াস উদ্দিন সিজার করলে চিকিৎসকের অবহেলায় দুপুর আড়াইটার দিকে অতিরিক্ত রক্তক্ষরণে রূপালী বেগম মারা যায়। নবজাতককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
বিষয়টি জানার পর রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম ঘটনা তদন্তের জন্য পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনজুয়ারা খাতুনকে নির্দেশ প্রদান করেন। পরে ডাঃ আনজুয়ারা খাতুন সরেজমিন ঘটনাটি তদন্ত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!