শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরের দুইটি হাসপাতালের চিকিৎসকদের মধ্যে পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট বিতরণ

  • আপডেট সময় শনিবার, ২৮ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, করোনা মোকাবেলায় সরকারের সব ধরনের প্রস্তুতি গ্রহন করেছে।
করোনা ভাইরাস প্রতিরোধে ফরিদপুরে চিকিৎসকদের মধ্যে ৫০০ পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণকালে তিনি একথা বলেন।
খন্দকার মোশাররফ হোসেন গতকাল ২৭শে মার্চ বেলা ১১টায় জেলা শহরের নিজ বাসভবন আফসানা মঞ্জিলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল(ফমেক) ও ফরিদপুর ডায়াবেটিক সমিতির চিকিৎসকদের ব্যবহারের জন্যে এসব পিপিই হস্তান্তর করেন।
চিকিৎসকদের পক্ষে ফমেক হাসপাতালের পরিচালক মোঃ সাইফুর রহমান ২শত এবং ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো ২শ’ পিপিই গ্রহণ করেন।
এ সময় সাবেক স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন আরও বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ড এবং সদর উপজেলার ১২টি ইউনিয়নে সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। এসব কেন্দ্রের মাধ্যমে স্থানীয়দের সহযোগিতা প্রদান করা হচ্ছে। এছাড়া ৩০ হাজার দরিদ্র পরিবারের তালিকা করা হয়েছে, যাদের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা দেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ ও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!