বুধবার, ০৩ জুন ২০২০, ১১:১১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরো ১জনের মৃত্যু বালিয়াকান্দির সাধুখালীতে লকডাউনে থাকা ১৯টি পরিবারকে প্রশাসনের খাদ্য সহায়তা করোনা মোকাবেলায় কৃষি বাজারের করণীয় পাংশায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসায়ীদের পাশে এমপি পুত্র মিতুল

রাজবাড়ীর সাবেক ডিসি যুগ্ম-সচিব রফিকুল ইসলাম খানকে মংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য পদে বদলী

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসক এবং নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব(প্রশাসন, পাবক ও বাজেট) মোঃ রফিকুল ইসলাম খানকে মংলা বন্দর কর্তৃপক্ষ-এর সদস্য পদে প্রেষণে নিয়োগ করা হয়েছে।
গত ২৫শে মার্চ-২০২০ তারিখে রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত ২৯৫ নম্বর প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে নৌ-পরিবহন মন্ত্রণালয় থেকে বদলী পূর্বক প্রেষণে মংলা বন্দর কর্তৃপক্ষ এর সদস্য পদে নিয়োগ করা হয়েছে।
উল্লেখ্য, বাংলাদেশ সিভিল সার্ভিস(প্রশাসন) ক্যাডারের ১৯৮৮ ব্যাচের (৯ম ব্যাচের) কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম খান বিগত ১৯/০৬/২০১৪ হতে ০২/০২/২০১৬ তারিখ পর্যন্ত দেড় বছর রাজবাড়ীর জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করার পর তাকে অর্থ বিভাগের উপ-সচিব বদলী করা হয়। পরবর্তীতে তিনি ২০১৬ সালের ২৭শে নভেম্বর যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে যোগদান করেন। এরপর তাকে ২৮/১১/২০১৬ তারিখে অর্থ বিভাগের যুগ্ম-সচিব পদে বদলী করা হয়। পরবর্তীতে সেখান থেকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব পদে বদলী করা হয়।
মেধাবী এ কর্মকর্তা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট) হতে ১৯৮৮ সালে বিএসসি(সিভিল) ইঞ্জিনিয়ারং(ফাস্ট ক্লাস) ডিগ্রি লাভ করেন। তিনি ১৯৬৫ সালে পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বিলবিলাস গ্রামে জন্মগ্রহন করেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তার সহধর্মিনী মিসেস আফরোজা ইসলাম বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় সংগীত শিল্পী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!