শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ উপজেলা স্যানিটারী অফিসার নিজ বাসায় অগ্নিদগ্ধ

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্যানিটারী অফিসার মোঃ সাইফুল ইসলাম শামীম(৪৫) গতকাল ২৬শে মার্চ বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নিজ বাসায় অগ্নিদগ্ধ হয়েছেন। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে বিকাল সাড়ে ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, সাইফুল ইসলাম প্রায় ৫বছর যাবত গোয়ালন্দ উপজেলায় স্যানিটারী অফিসার হিসেবে কর্মরত আছেন। তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি রুমে একাই থাকতেন।
গতকাল বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার গঙ্গানির শব্দ শুনে পাশের রুমের লোকজন তার রুমের সামনে যায়। এ সময় তার রুমের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় রুমের দরজা ভেঙ্গে স্থানীয়রা তাকে সারা শরীরে আগুনে ঝলসানো অবস্থায় উদ্ধার করে। এ সময় তার রুমের মধ্যে ধোয়ায় আছন্ন ছিল। এ অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। সাইফুল ইসলামের গ্রামের বাড়ী ফরিদপুর মধুখালী বাজারের পাশে বলে জানা যায়।
এ বিষয়ে সাইফুলকে উদ্ধারকারী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাইট গার্ড তারিকুল ইসলাম জানান, বিকাল সাড়ে ৩টার দিকে সাইফুল সাহেবের গোংরানীর শব্দ পাই। তার রুমের সামনে গিয়ে ভিতর থেকে বন্ধ অবস্থায় দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়। এ সময় তার সারা শরীরে আগুনে জলসে গিয়েছে।
গোয়ালন্দ উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার আসিফ মাহমুদ তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। ডাঃ আসিফ মাহমুদ জানান, তার শরীর আগুনে ঝলসানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তিনি অগ্নিদগ্ধ হয়েছেন তা জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!