fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

পাংশায় বীর মুক্তিযোদ্ধা স্বপন বিশ্বাসের রাষ্ট্রীয় মর্যাদায় শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার নারায়নপুর(কৃষি ফার্মের পাশে) গ্রামের মুক্তিযোদ্ধা স্বপন বিশ্বাস(৭২) আর নেই।
গত বুধবার রাত ১১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। স্বপন বিশ্বাস পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক, নাট্যালোকের সাবেক সভাপতি, অবসরপ্রাপ্ত পরিবার পরিকল্পনা পরিদর্শক, নাট্যাভিনেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন। বেশ কিছুদিন যাবত বার্ধ্যকজনিত ও ডায়াবেটিজসহ নানা রোগে ভোগছিলেন তিনি।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ বাড়ীতে কফিনকে সামনে রেখে মৃত্যুজনিত গার্ড অব অনার প্রদান করে পুলিশ। গার্ড অব অনার শেষে পাংশা আদি মহাশ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।
গার্ড অব অনারের সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার চাঁদ আলী খানসহ অন্যান্য মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ প্রয়াত স্বপন বিশ্বাসের কফিনে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানায়।
মৃত্যুকালে স্ত্রী, ১পুত্র ও ১কন্যা সন্তান, ১ভাই ও ১বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!