fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে পাংশা পৌরসভা মেয়রের উদ্যোগে উপকরণ বিতরণ অব্যাহত

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকালে ৫ম দিনের মত করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক, লিফলেট, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত পৌরসভা ভবনের সামনে রাস্তায় দাঁড়িয়ে মাস্ক বিহীন লোকজনের মাঝে মাস্ক, লিফলেট, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস। সেই সাথে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সকলকে সতর্ক করেন তিনি।
এছাড়া পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সসহ কয়েকটি প্রতিষ্ঠানকে হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট প্রদান করেন তিনি।
এদিকে গতকাল বৃহস্পতিবারও করোনা ভাইরাস সংক্রমন থেকে মুক্তির লক্ষ্যে পৌরসভা ভবনে পবিত্র কোরআনখানীর আয়োজন করা হয়। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আজ শুক্রবার জীবাণুনাশক স্প্রে করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!