fbpx
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৭:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশায় সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গোয়ালন্দে পুলিশের কার্যক্রম পরিদর্শনে অতিরিক্ত ডিআইজি বালিয়াকান্দিতে ভিক্ষুকদের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও রাজবাড়ীতে উত্তরণ ও মিরা ফাউন্ডেশনের খাদ্য বিতরণ করোনা সন্দেহে পাংশা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে একজন ভর্তি রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে কাউন্সিলর তিতুর খাদ্য বিতরণ রাজবাড়ী জেলার ৫টি উপজেলায় ভ্রাম্যমাণ আদালতে ২৪জনের জরিমানা পাংশায় ভ্রাম্যমান আদালতে ট্রাক ড্রাইভারসহ দুই মোটর সাইকেল আরোহীকে জরিমানা রাজবাড়ী পৌরসভার ৫০ জন পরিচ্ছন্নতা কর্মীর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রাজবাড়ীর বিভিন্ন বাজারে যৌথ বাহিনীর অভিযান

রাজবাড়ী ও গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ১হাজার পরিবারকে খাদ্য সহায়তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসের কারণে লকডাউনের মধ্যে থাকা রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ছিন্নমূল ও হতদরিদ্র ১হাজার পরিবারকে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
স্ত্রীর অসুস্থতার কারণে ঢাকায় অবস্থান করলেও তিনি ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে গতকাল ২৫শে মার্চ তিনি ২হাজার কেজি চাল, ১হাজার কেজি ডাল, ১হাজার কেজি আলু ও ১হাজার পিস ডেটল সাবান বিতরণ করেন।
রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের হাতে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অপরদিকে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর একমাত্র কন্যা যুব মহিলালীগ নেত্রী কানিজ ফাতেমা চৈতি গতকাল বুধবার ব্যক্তিগতভাবে ১১শ’ পিস মাস্ক বিতরণ করেন। এর মধ্যে কিছু মাস্ক রাজবাড়ী শহরে এবং বাকীগুলো দেয়া খাদ্য সামগ্রীর সাথে বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!