মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

রাজবাড়ী ও গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ১হাজার পরিবারকে খাদ্য সহায়তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসের কারণে লকডাউনের মধ্যে থাকা রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ছিন্নমূল ও হতদরিদ্র ১হাজার পরিবারকে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
স্ত্রীর অসুস্থতার কারণে ঢাকায় অবস্থান করলেও তিনি ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে গতকাল ২৫শে মার্চ তিনি ২হাজার কেজি চাল, ১হাজার কেজি ডাল, ১হাজার কেজি আলু ও ১হাজার পিস ডেটল সাবান বিতরণ করেন।
রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের হাতে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অপরদিকে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর একমাত্র কন্যা যুব মহিলালীগ নেত্রী কানিজ ফাতেমা চৈতি গতকাল বুধবার ব্যক্তিগতভাবে ১১শ’ পিস মাস্ক বিতরণ করেন। এর মধ্যে কিছু মাস্ক রাজবাড়ী শহরে এবং বাকীগুলো দেয়া খাদ্য সামগ্রীর সাথে বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর