রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী ও গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ১হাজার পরিবারকে খাদ্য সহায়তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসের কারণে লকডাউনের মধ্যে থাকা রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ছিন্নমূল ও হতদরিদ্র ১হাজার পরিবারকে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
স্ত্রীর অসুস্থতার কারণে ঢাকায় অবস্থান করলেও তিনি ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে গতকাল ২৫শে মার্চ তিনি ২হাজার কেজি চাল, ১হাজার কেজি ডাল, ১হাজার কেজি আলু ও ১হাজার পিস ডেটল সাবান বিতরণ করেন।
রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের হাতে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অপরদিকে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর একমাত্র কন্যা যুব মহিলালীগ নেত্রী কানিজ ফাতেমা চৈতি গতকাল বুধবার ব্যক্তিগতভাবে ১১শ’ পিস মাস্ক বিতরণ করেন। এর মধ্যে কিছু মাস্ক রাজবাড়ী শহরে এবং বাকীগুলো দেয়া খাদ্য সামগ্রীর সাথে বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!