বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ওয়ালটনের উদ্যোগে রাজবাড়ীতে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ওয়ালটনের উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।
গতকাল ২৫শে মার্চ দুপুরে ওয়ালটনের প্রধান শাখায় এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ওয়ালটনের রাজবাড়ী ব্র্যাঞ্চের ম্যানেজার মোঃ রেজাউল করিম, সিনিয়র সাংবাদিক এম. দেলোয়ার হোসেন, আসিফ মাহমুদ, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি, গাজী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!