বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় মেয়রের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের উদ্যোগে গতকাল বুধবার সকালে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চতুর্থ দিনেরমত মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় সময় পাংশা শহরের কালিবাড়ী মোড়সহ পৌরসভার বিভিন্ন পয়েন্টে মাস্ক ও লিফলেট বিতরণ করেন তিনি। মাস্ক ও লিফলেট বিতরণ কার্যক্রমে পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডু, পৌরসভার কাউন্সিলর লাবলু বিশ্বাস, আব্দুল আলীম মুন্সী ও আব্দুল ওয়াহাব সরদার, মাওলানা মোঃ খলিলুর রহমান, মাওলানা মোঃ রফিকুল ইসলাম, আ.ন.ম আমিনুল ইসলামসহ বিভিন্ন মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন। পথচারী, ভ্যান-রিক্সা ও অটোবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।
পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস জানান, পৌরসভার সকল কাউন্সিলর এবং পৌরসভার মধ্যে বিভিন্ন মসজিদের ইমামগণ নিজ নিজ এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লিফলেটসহ উপকরণ বিতরণ করছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!