Site icon দৈনিক মাতৃকণ্ঠ

করোনা ভাইরাস প্রতিরোধে পাংশায় আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের বিভিন্ন উপকরণ বিতরণ শুরু

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা এবং হ্যান্ডস গ্লাবস, মাস্ক, লিফলেট ও বিভিন্ন উপকরণ বিতরণ কর্মসূচী শুরু করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে পাংশা শহরের মাহমুদ প্লাজায় কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম।
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের দিকনির্দেশনা এবং জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সার্বিক সহযোগিতায় পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচীর আয়োজন করা হয়।
গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে শহরের মাহমুদ প্লাজার সামনে কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, সাবেক ছাত্রলীগ নেতা, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এস.এ.সি.এম.ও মনোয়ার হোসেন জনি, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক মোল্লা তানজির রহমান বাসার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, পাংশা পৌরসভা ছাত্রলীগের সভাপতি মোঃ সাহেদ আলী, সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েলসহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা যায়, উদ্বোধনের পর যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ পাংশা শহরের পথচারী, ভ্যান-রিক্সা-অটোবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের মাঝে হ্যান্ডস গ্লাবস, মাস্ক, লিফলেট ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন। পরবর্তীতে নেতৃবৃন্দ শহরের কালীবাড়ী মোড়, স্টেশন রোডসহ বিভিন্ন সড়কে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করেন।
পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ জানান, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের দিকনির্দেশনা এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সার্বিক সহযোগিতায় পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং হ্যান্ডস গ্লাবস, মাস্ক, লিফলেট ও বিভিন্ন উপকরণ বিতরণ কর্মসূচী শুরু করা হয়েছে।