সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

করোনা ভাইরাস প্রতিরোধে পাংশায় আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের বিভিন্ন উপকরণ বিতরণ শুরু

  • আপডেট সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা এবং হ্যান্ডস গ্লাবস, মাস্ক, লিফলেট ও বিভিন্ন উপকরণ বিতরণ কর্মসূচী শুরু করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে পাংশা শহরের মাহমুদ প্লাজায় কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম।
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের দিকনির্দেশনা এবং জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সার্বিক সহযোগিতায় পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচীর আয়োজন করা হয়।
গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে শহরের মাহমুদ প্লাজার সামনে কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, সাবেক ছাত্রলীগ নেতা, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এস.এ.সি.এম.ও মনোয়ার হোসেন জনি, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক মোল্লা তানজির রহমান বাসার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, পাংশা পৌরসভা ছাত্রলীগের সভাপতি মোঃ সাহেদ আলী, সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েলসহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা যায়, উদ্বোধনের পর যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ পাংশা শহরের পথচারী, ভ্যান-রিক্সা-অটোবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের মাঝে হ্যান্ডস গ্লাবস, মাস্ক, লিফলেট ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন। পরবর্তীতে নেতৃবৃন্দ শহরের কালীবাড়ী মোড়, স্টেশন রোডসহ বিভিন্ন সড়কে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করেন।
পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ জানান, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের দিকনির্দেশনা এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সার্বিক সহযোগিতায় পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং হ্যান্ডস গ্লাবস, মাস্ক, লিফলেট ও বিভিন্ন উপকরণ বিতরণ কর্মসূচী শুরু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!