fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৬:০৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

গোয়ালন্দ তিন যুবককে কুপিয়ে জখম থানায় মামলা॥পিতা-পুত্র গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দে বাড়ীর সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে তিন যুবক-কিশোরকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।
গত ২৩শে মার্চ রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা জাতীয় মড়াসড়কের গোয়ালন্দ উপজেলাধীন রেলগেট ও জমিদার ব্রীজের মধ্যবর্তী লেকপাড় জামে মসজিদের কাছে এ ঘটনা ঘটে। আহতরা হলো-উত্তর উজানচর শ্রীধাম দত্ত পাড়ার বিল্লাল মোল্লার ছেলে সবুজ মোল্লা(২০), হেলাল মোল্লার ছেলে সোহাগ মোল্লা(১৫) ও কুমড়াকান্দী গ্রামের জামাল মৃধার ছেলে রিমন মৃধা(১৮)। তাদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আহত সবুজের চাচা মিরাজুল মোল্লা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ শ্রীধাম দত্তপাড়ার মানিক বাড়ৈ(৫৫) ও তার ছেলে প্রদীপ বাড়ৈকে গ্রেফতার করেছে।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সবুজ মোল্লা বলেন, আমরা রেলগেটের দোকান থেকে মহাসড়ক দিয়ে হেঁটে বাড়ীতে যাচ্ছিলাম। এমন সময় মানিক বাড়ৈ ও তার ছেলে প্রদীপ বাড়ৈসহ একই এলাকার সঞ্জীবের ছেলে বিশ্বজিৎ (২০) ও অপরিচিত ৪/৫ জন হঠাৎ পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। তারা মহাসড়কের পাশের খালের পানিতে লাফিয়ে পড়ে আত্মরক্ষা করেন তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা এবং ২জনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!