শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ তিন যুবককে কুপিয়ে জখম থানায় মামলা॥পিতা-পুত্র গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দে বাড়ীর সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে তিন যুবক-কিশোরকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।
গত ২৩শে মার্চ রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা জাতীয় মড়াসড়কের গোয়ালন্দ উপজেলাধীন রেলগেট ও জমিদার ব্রীজের মধ্যবর্তী লেকপাড় জামে মসজিদের কাছে এ ঘটনা ঘটে। আহতরা হলো-উত্তর উজানচর শ্রীধাম দত্ত পাড়ার বিল্লাল মোল্লার ছেলে সবুজ মোল্লা(২০), হেলাল মোল্লার ছেলে সোহাগ মোল্লা(১৫) ও কুমড়াকান্দী গ্রামের জামাল মৃধার ছেলে রিমন মৃধা(১৮)। তাদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আহত সবুজের চাচা মিরাজুল মোল্লা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ শ্রীধাম দত্তপাড়ার মানিক বাড়ৈ(৫৫) ও তার ছেলে প্রদীপ বাড়ৈকে গ্রেফতার করেছে।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সবুজ মোল্লা বলেন, আমরা রেলগেটের দোকান থেকে মহাসড়ক দিয়ে হেঁটে বাড়ীতে যাচ্ছিলাম। এমন সময় মানিক বাড়ৈ ও তার ছেলে প্রদীপ বাড়ৈসহ একই এলাকার সঞ্জীবের ছেলে বিশ্বজিৎ (২০) ও অপরিচিত ৪/৫ জন হঠাৎ পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। তারা মহাসড়কের পাশের খালের পানিতে লাফিয়ে পড়ে আত্মরক্ষা করেন তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা এবং ২জনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!