fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

রাজবাড়ীর দৌলতদিয়ার ছিনতাইকারী চক্রের দলনেতা জামাল মালত গ্রেপ্তার॥আদালতে স্বীকারোক্তি

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরীতে ছিনতাইকারী চক্রের মূল হোতা জামাল মালত (৫০)কে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ।
গত ২২শে মার্চ দিবাগত গভীর রাতে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামাল মালত উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়ার মৃত আবেদ আলী মালতের ছেলে।
গোয়ালন্দ ঘাট থানার এস.আই মোঃ মিজানুর রহমান আকন্দ জানান, গ্রেফতারকৃত জামাল মালত দৌলতদিয়া-নৌরুটের ফেরীসহ আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের দলনেতা। দীর্ঘদিন যাবৎ জামাল মালত ও তার সহযোগীরা ফেরীতে জুয়া খেলার প্রলোভন দেখিয়ে যাত্রীদের সর্বস্ব হাতিয়ে নিয়ে আসছিল। বর্তমানে পুলিশের তৎপরতায় তাদের কার্যক্রম নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার দিবাগত গভীর রাতে সঙ্গীয় ফোর্সসহ গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকা থেকে জামাল মালতকে গ্রেফতার করা হয়। সে মহাসড়ক দিয়ে মাহেন্দ্রযোগে গোয়ালন্দ মোড়ের দিকে যাচ্ছিল। সেলিম নামে একজন ফেরী যাত্রীর দায়েরকৃত ছিনতাইয়ের মামলায় (গোয়ালন্দ ঘাট থানার মামলা নং-৮, তারিখ-১২/১২/২০১৯ইং, ধারাঃ ৩৯২ দঃ বিঃ) গতকাল ২৩শে মার্চ তাকে আদালতে সোপর্দ করা হয়।
এরপর সে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুধাংশু শেখর রায়ের কাছে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।
এর আগে পুলিশের জিজ্ঞাসাবাদেও সে ফেরীতে জুয়ার প্রলোভন দেখিয়ে ছিনতায়ের কথা স্বীকার করে। ইতিপূর্বে এ মামলায় গ্রেফতারকৃত আজগর শেখ (উত্তর দৌলতদিয়া চেয়ারম্যানের পাড়ার মৃত কুটি শেখের ছেলে) নামে এক ছিনতাইকারীর স্বীকারোক্তিমূলক জবানবন্দীতেও জামাল মালতের নাম আসে। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট ও মানিকগঞ্জের শিবালয় থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!