রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় ওসি’র পদক্ষেপ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং সাধারণ মানুষকে সুরক্ষিত রাখতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ নানামুখী প্রদক্ষেপ গ্রহণ করেছেন।
জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গত ২১শে মার্চ পাংশা শহরসহ উপজেলার প্রত্যন্ত এলাকার হাট-বাজারসহ জনহুল এলাকায় মাইকিং করে প্রচার-প্রচারণা, ২২শে মার্চ দিনভর লিফলেট বিতরণ করে প্রচারণা-সেই সাথে ২২শে মার্চ বিকেল থেকে গতকাল ২৩শে মার্চ দিনভর পাংশা শহরসহ ইউনিয়ন পর্যায়ে হাট-বাজার, জনবহুল ও দৃশ্যমান এলাকায় হাত-মুখ ধুতে বেসিন স্থাপন কার্যক্রম পরিচালনা করেন অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ। তার উদ্যোগে গত দু’দিনে পাংশা শহরসহ বিভিন্ন স্থানে ৫০টি বেসিন স্থাপন করা হয়েছে। উপজেলার জনগুরুত্বপূর্ণ ১শ’টি পয়েন্টে বেসিন স্থাপনের পরিকল্পনার কথা জানান তিনি।
পাংশা মডেল থানার ওসি মোঃ আহসান উল্লাহ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) এর সার্বিক দিক নির্দেশনায় সাধারণ মানুষকে সুরক্ষিত রাখতে কাজ করে যাচ্ছি। প্রত্যেকের যার যার অবস্থান থেকে করোনা ভাইরাস প্রতিরোধে দায়িত্বশীল ভাবে কাজ করার গুরুত্বারোপ করেন তিনি।
এদিকে গতকাল সোমবার দুপুর দুইটার দিকে পাংশা টেম্পু স্ট্যান্ডের মেসার্স হাসান ট্রেডার্সের সামনে বেসিন স্থাপন কার্যক্রম পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ। এ সময় পাংশা মডেল থানার এসআই রবিউল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আব্দুস শুকুর বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।
সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ মেসার্স হাসান ট্রেডার্সের সামনে স্থাপনকৃত বেসিনে হাত ধুয়ে উপস্থিত লোকজনকে অনুপ্রাণিত করেন।
করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে পুলিশ প্রশাসনের প্রদক্ষেপকে প্রশংসনীয় উদ্যোগ বলে অভিমত ব্যক্ত করেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আব্দুস শুকুর বিশ্বাস, মোঃ গাজিরুদ্দিন বিশ্বাস, শাহিন বিশ্বাস, রমজান আলী ও সাইফুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!