fbpx
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৪:১১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পবিত্র শবে বরাতে মসজিদ, কবরস্থান ও মাজারে জনসমাগম না করতে ইফার আহ্বান কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ পাংশায় এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুলের উদ্যোগে খাদ্য বিতরণ রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের রঘুনাথপুরে ২শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীতে ঢাকা থেকে পালিয়ে আসা করোনায় আক্রান্ত স্ত্রীসহ পুলিশ সদস্য আইসোলেশনে॥২টি গ্রাম লকডাউন এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে কালুখালীর কালিকাপুর ও রতনদিয়া ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর উদ্যোগে শহীদওহাবপুরে খাদ্য বিতরণ বালিয়াকান্দির বহরপুরে ৩শতাধিক পরিবারের মধ্যে এমপি জিল্লুল হাকিমের খাদ্য বিতরণ কালুখালী ছাত্র কল্যাণ পরিষদের ত্রাণ বিতরণ বালিয়াকান্দিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৪টি পরিবারের পাশে দাঁড়ালেন ইউপি চেয়ারম্যান

দৌলতদিয়ায় জমিজমা নিয়ে বিরোধে আওয়ামী লীগ নেতার মা’কে মারপিট

  • আপডেট সময় সোমবার, ২৩ মার্চ, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জমি-জমা নিয়ে বিরোধের জেরে এক আওয়ামী লীগ নেতার মা’কে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।
আহত মুলুকজান বিবি(৮৫) বর্তমানে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দৌলতদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব শেখের মা।
জানা গেছে, সোহরাব শেখ ও তার অন্যান্য ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এর জেরে গত ২০শে মার্চ দুপুরে সোহরাব শেখ ও তার ভাই মুন্নাফ শেখসহ তাদের ছেলেরা আরেক ভাই নান্নু শেখকে মারপিট করতে থাকে। এ সময় বৃদ্ধা মা মুলুকজান বিবি ঠেকাতে গেলে তাকেও মারধর করা হয়। মারপিটের ফলে অসুস্থ হয়ে পড়লে পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে নান্নু শেখ বলেন, আমি আমার জায়গার উপর ঘর তুলতে গেলে বড় ভাই সোহরাব বাধা দেয়। এ জন্য গত ৭ মাস আগে এনে রাখা সিমেন্ট, বালু, কাঠসহ অন্যান্য নির্মাণ সামগ্রী নষ্ট হচ্ছে। গত শুক্রবার অন্য জায়গায় ঘর তোলার চেষ্টা করলেও ভাই সোহরাব ও মুন্নাফ এবং তাদের ছেলেরা এসে আমাকে মারপিট করতে থাকে। মা আমাকে রক্ষার জন্য এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মুলুকজান বিবি অভিযোগ করে বলেন, আমার বড় দুই ছেলে সোহরাব ও মুন্নাফসহ তাদের ছেলেরা লাঠিসোঠা দিয়ে ছোট ছেলে নান্নুকে মারপিট করতে থাকে। সে প্রতিবেশীর বাড়ীতে গিয়ে পালালে সেখানে গিয়েও তাকে মারপিট করতে থাকে। তখন আমি ঠেকাতে গেলে আমাকেও মারধর করে।
তবে মা’কে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ নেতা সোহরাব শেখ বলেন, আমার মা মিথ্যা অভিযোগ করছেন। ওই দিন কোন মারপিটের ঘটনা ঘটে নাই। আমার মা তার ছোট ছেলেকে গোপনে জমি লিখে দিয়েছে। এ ঘটনার মিমাংসার চেষ্টা করাতে আমার অপরাধ হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!