বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় জমিজমা নিয়ে বিরোধে আওয়ামী লীগ নেতার মা’কে মারপিট

  • আপডেট সময় সোমবার, ২৩ মার্চ, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জমি-জমা নিয়ে বিরোধের জেরে এক আওয়ামী লীগ নেতার মা’কে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।
আহত মুলুকজান বিবি(৮৫) বর্তমানে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দৌলতদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব শেখের মা।
জানা গেছে, সোহরাব শেখ ও তার অন্যান্য ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এর জেরে গত ২০শে মার্চ দুপুরে সোহরাব শেখ ও তার ভাই মুন্নাফ শেখসহ তাদের ছেলেরা আরেক ভাই নান্নু শেখকে মারপিট করতে থাকে। এ সময় বৃদ্ধা মা মুলুকজান বিবি ঠেকাতে গেলে তাকেও মারধর করা হয়। মারপিটের ফলে অসুস্থ হয়ে পড়লে পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে নান্নু শেখ বলেন, আমি আমার জায়গার উপর ঘর তুলতে গেলে বড় ভাই সোহরাব বাধা দেয়। এ জন্য গত ৭ মাস আগে এনে রাখা সিমেন্ট, বালু, কাঠসহ অন্যান্য নির্মাণ সামগ্রী নষ্ট হচ্ছে। গত শুক্রবার অন্য জায়গায় ঘর তোলার চেষ্টা করলেও ভাই সোহরাব ও মুন্নাফ এবং তাদের ছেলেরা এসে আমাকে মারপিট করতে থাকে। মা আমাকে রক্ষার জন্য এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মুলুকজান বিবি অভিযোগ করে বলেন, আমার বড় দুই ছেলে সোহরাব ও মুন্নাফসহ তাদের ছেলেরা লাঠিসোঠা দিয়ে ছোট ছেলে নান্নুকে মারপিট করতে থাকে। সে প্রতিবেশীর বাড়ীতে গিয়ে পালালে সেখানে গিয়েও তাকে মারপিট করতে থাকে। তখন আমি ঠেকাতে গেলে আমাকেও মারধর করে।
তবে মা’কে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ নেতা সোহরাব শেখ বলেন, আমার মা মিথ্যা অভিযোগ করছেন। ওই দিন কোন মারপিটের ঘটনা ঘটে নাই। আমার মা তার ছোট ছেলেকে গোপনে জমি লিখে দিয়েছে। এ ঘটনার মিমাংসার চেষ্টা করাতে আমার অপরাধ হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!