fbpx
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১১:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে সামাজিক দূরত্ব বজায় রাখতে আজ থেকে মাঠে কঠোর হবে সেনাবাহিনী গোয়ালন্দের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসিফ ও নিরাপত্তা রক্ষী তারিকুলের বিরুদ্ধে হত্যা মামলা রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপিতে চাল বিতরণ পাংশার শহীদ ডাঃ লেঃ কর্নেল জাহাঙ্গীরের শাহাদত বার্ষিকী উপলক্ষে আগামী ৩রা এপ্রিল দোয়া মাহফিল পাংশা উপজেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার যন্ত্রাংশ ও পিপিই দিলেন এমপি পুত্র মিতুল রাজবাড়ী জুট মিলে আটকে পড়া শ্রমিকদের বিক্ষোভ রাজবাড়ীতে জাতীয় যুব সংহতির সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ বালিয়াকান্দি উপজেলার ৩শ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান গোয়ালন্দের ৩টি ইউনিয়নের জেলে ও দরিদ্রদের সরকারী খাদ্য সহায়তা রাজবাড়ীতে তথ্য অফিসের করোনা সচেতনতা প্রচারণা

গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনসহ সকল নির্বাচন স্থগিত

  • আপডেট সময় রবিবার, ২২ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ নভেল করোনা ভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ দেশের সকল নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।
আগামী ২৯শে মার্চ চট্টগ্রামের পাশাপাশি বগুড়া-১, যশোর-৬ সংসদীয় আসনের উপ-নির্বাচন, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ও পাঁচুরিয়া ইউপির ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে নির্বাচন হওয়ার কথা ছিল।
গতকাল ২২শে মার্চ আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ইসির সভার পর বিকেলে সংবাদ সম্মেলনে ২৯শে মার্চের নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত জানান ইসি সচিবালয়ের সিনিয়র সচিব মোঃ আলমগীর।
তিনি বলেন, করোনার প্রভাবে ইসি সবার স্বাস্থ্যের কথা চিন্তা করে ২৯শে মার্চের চট্টগ্রাম সিটি ও দুটি উপ-নির্বাচনসহ সকল নির্বাচন “অনিদিষ্টকালের জন্য বন্ধ থাকবে। করোনা পরিস্থিতির উন্নতি হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!