শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারণা॥নারুয়ায় চাল ব্যবসায়ীর জরিমানা

  • আপডেট সময় শনিবার, ২১ মার্চ, ২০২০

॥রঘুনন্দন সিকদার॥ বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির উদ্যোগে বিভিন্ন স্থানে করোনা ভাইরাসের সচেতনতামূলক প্রচার এবং বাজার মনিটরিং টিমের পরিদর্শনকালে নারুয়া বাজারের এক চাল ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।
গতকাল ২০শে মার্চ বিকালে বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির উদ্যোগে বালিয়াকান্দি বাজার, নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজার, ইসলামপুর ইউনিয়নের দেয়ারা বাজার ও নারুয়া বাজারে করোনা ভাইরাসের সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।
এ সময় অনুষ্ঠিত বিভিন্ন পথসভায় উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, কমিটির সাধারণ সম্পাদক এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ প্রমুখ বক্তব্য রাখেন।
অপরদিকে উপজেলা বাজার মনিটরিং কমিটি বিভিন্ন বাজার পরিদর্শন করে। পরিদর্শনকালে মূল্য তালিকা না টানানো এবং বেশী দামে চাল বিক্রির দায়ে নীতিশ সাহা নামে নারুয়া বাজারের এক চাল ব্যবসায়ীকে ২হাজার টাকা জরিমানা করা হয়। কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাকে এই জরিমানা করেন। বালিয়াকান্দি থানা পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!