fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

করোনা ভাইরাস ঃ রাজবাড়ীতে অধিক দামে বিক্রে হচ্ছে মাস্ক

  • আপডেট সময় শনিবার, ২১ মার্চ, ২০২০

॥হেলাল মাহমুদ॥ দিন দিন করোনা ভাইরাস আতঙ্ক বাড়ছে। এ জন্য রাজবাড়ীতে মাস্ক কেনার হিড়িক পড়েছে। নিজেকে নিরাপদ রাখতে বহু মানুষ এখন মাস্ক ব্যবহার করছে।
গতকাল ২০শে মার্চ সকালে রাজবাড়ী রেলগেট এলাকায় রমজান আলী নামে একজন হকারকে মাস্ক বিক্রি করতে দেখা যায়। মানুষ ভীড় করে তার কাছ থেকে দরদাম করে মাস্ক কিনছে।
রায়হান মিয়া নামে একজন মাস্ক ক্রেতা বলেন, নিজের নিরাপত্তার চিন্তাটা আগে করতে হবে। তাই ৩০ টাকা দিয়ে একটি মাস্ক কিনলাম। করোনার কথা মাথায় রেখে প্রতিটি মানুষেরই মাস্ক ব্যবহার করা উচিত।
হকার রমজান আলী বলেন, চলতি মাসের (মার্চ) শুরু থেকেই মাস্কের চাহিদা বেড়েছে। এ জন্য তিনি অন্য ক্ষুদ্র ব্যবসা ছেড়ে এখন মাস্ক বিক্রি করছেন। বাজার থেকে যে দামে কিনছেন তার সাথে সামান্য লাভ রেখে বিক্রি করছেন। কাপড়ের তৈরী ২০-৫০ টাকা দামের মাস্কের চাহিদা বেশী। শুনেছি মাস্কের দাম বেশী নিলে জরিমানা করবে, তাই দাম বেশী নিচ্ছি না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!