fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

রাজবাড়ীতে ৩জন প্রবাসী ও দুইটি কোচিং সেন্টারকে অর্থ জরিমানা

  • আপডেট সময় শুক্রবার, ২০ মার্চ, ২০২০

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ীতে হোম কোয়ারেন্টাইনে না ৩জন প্রবাসী ও সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার খোলা রাখায় ৩জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
জানা গেছে, বিদেশ থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে না থেকে প্রাইভেট কারযোগে বন্ধুদের সাথে ঘুরে বেড়ানোর সময় গত ১৮ই মার্চ গোয়ালন্দ মোড় এলাকায় আমেরিকা প্রবাসী ১ব্যক্তিকে ৫হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশানের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।
অপরদিকে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার দায়ে গতকাল ১৯শে মার্চ রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ও মোঃ আসাদুজ্জামান একাধিক কোচিং সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনাকালে দন্ডবিধির ২৬৯ ধারায় অর্থদন্ড প্রদান করাসহ কোচিং সেন্টার পরিচালনাকারীদের সতর্ক করেন। এরমধ্যে দুইটি কোচিং সেন্টারকে ৩হাজার টাকা ও ১হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া গতকাল বৃহস্পতিবার কালুখালী উপজেলার সৌদি আরব ও মালয়েশিয়া থেকে আসা ২যুবককে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা না মানার দায়ে ১০ হাজার টাকা করে জরিমানা করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নুরুল আলম।
উল্লেখ্য, করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর এ পর্যন্ত রাজবাড়ী জেলায় প্রায় ১৭০০ মানুষ বিদেশ থেকে এসেছেন। তাদের মধ্যে মাত্র ৯০জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!