fbpx
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৭:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পবিত্র শবে বরাতে মসজিদ, কবরস্থান ও মাজারে জনসমাগম না করতে ইফার আহ্বান কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ পাংশায় এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুলের উদ্যোগে খাদ্য বিতরণ রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের রঘুনাথপুরে ২শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীতে ঢাকা থেকে পালিয়ে আসা করোনায় আক্রান্ত স্ত্রীসহ পুলিশ সদস্য আইসোলেশনে॥২টি গ্রাম লকডাউন এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে কালুখালীর কালিকাপুর ও রতনদিয়া ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর উদ্যোগে শহীদওহাবপুরে খাদ্য বিতরণ বালিয়াকান্দির বহরপুরে ৩শতাধিক পরিবারের মধ্যে এমপি জিল্লুল হাকিমের খাদ্য বিতরণ কালুখালী ছাত্র কল্যাণ পরিষদের ত্রাণ বিতরণ বালিয়াকান্দিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৪টি পরিবারের পাশে দাঁড়ালেন ইউপি চেয়ারম্যান

পাংশার কলিমহরে জমি নিয়ে বিরোধের জেরে যুবক কাজলকে গুলি করে হত্যা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের হাটবনগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসীদের গুলিতে কাজল বিশ্বাস(৩২) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল ১৮ই মার্চ রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কাজল বিশ্বাস হাটবনগ্রামের বুদ্ধিশ্বর বিশ্বাসের ছেলে।
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ফজলুল করিম জানান, নিহত কাজল বিশ্বাস ও তার চাচাতো ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। বুধবার সন্ধ্যার পর দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলা অবস্থায় প্রতিপক্ষ গুলি করে কাজল বিশ্বাসকে হত্যা করে। তবে জমি-জমা ছাড়া অন্য কোন ঘটনা এর মধ্যে আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।
স্থানীয়রা জানায়, সন্ত্রাসীরা বাজার থেকে কাজল বিশ্বাসকে ধরে নিয়ে বাড়ীর অদূরে একটি আমবাগানে গুলি করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!