বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০৯:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বোরকা পরে ভারতে পালানোর চেষ্টাকালে গ্রেফতার রিজেন্টের সাহেদ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দী দিবস আজ তীব্র স্রোতে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী চলাচল ব্যাহত এনএসআই’র নেতৃত্বে ভোক্তা অধিদপ্তরের অভিযানে রাজবাড়ী-পাংশার ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা রাজবাড়ী জেলায় নতুন আরো ২৩জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৭৮০ জন পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা ফাহিম নিউইয়র্কের নিজ ফ্লাটে খুন অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করছে যশোর সেনানিবাস যুক্তরাষ্ট্রে কোভিড-১৯ ভ্যাকসিন নিয়ে চূড়ান্ত ধাপের কাজ শুরু করছে মডার্না রাজবাড়ী জেলার ২টি পয়েন্টে পদ্মা পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে র‌্যাবের অভিযানে রাজবাড়ীর দাদশী থেকে গাঁজার গাছসহ গাজা চাষী লালন শেখ গ্রেপ্তার

পাংশার কলিমহরে জমি নিয়ে বিরোধের জেরে যুবক কাজলকে গুলি করে হত্যা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের হাটবনগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসীদের গুলিতে কাজল বিশ্বাস(৩২) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল ১৮ই মার্চ রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কাজল বিশ্বাস হাটবনগ্রামের বুদ্ধিশ্বর বিশ্বাসের ছেলে।
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ফজলুল করিম জানান, নিহত কাজল বিশ্বাস ও তার চাচাতো ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। বুধবার সন্ধ্যার পর দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলা অবস্থায় প্রতিপক্ষ গুলি করে কাজল বিশ্বাসকে হত্যা করে। তবে জমি-জমা ছাড়া অন্য কোন ঘটনা এর মধ্যে আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।
স্থানীয়রা জানায়, সন্ত্রাসীরা বাজার থেকে কাজল বিশ্বাসকে ধরে নিয়ে বাড়ীর অদূরে একটি আমবাগানে গুলি করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর