বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে নবনির্মিত ওয়াকওয়ে জনগণের জন্য খুলে দেয়া হলো

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর পৌরসভার জুবিলী ট্যাংক পুকুরের চারপাশে নবনির্মিত ওয়াকওয়ে জনগণের জন্য খুলে দেয়া হয়েছে। সেখানে পৌরবাসী সকাল-সন্ধ্যা হাঁটা ও ব্যায়ামসহ ঘুরে বেড়াতে পারবে।
গত ১৭ই মার্চ সন্ধ্যায় ওই এলাকার পৌর কাউন্সিলর আনিসুর রহমান চৌধুরী সাবুল আনুষ্ঠানিকভাবে সেটি জনগণের জন্য উন্মুক্ত করে দেন। এ সময় ওয়াকওয়ে নির্মাণে সহযোগিতাকারী এনজিও ব্র্যাকের আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আঞ্চলিক সমন্বয়কারী ইকরাম হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ফরিদপুর পৌরসভা সূত্রে জানা গেছে, জুবিলী ট্যাংক পুকুরের চারপাশে ১হাজার ৮৮ ফুট ওয়াকওয়ে (হাঁটার রাস্তা), নারীদের জন্য আলাদা ঘাট নির্মাণ ও তাদের পোশাক বদলানোর রুম নির্মাণসহ পুকুরের চারপাশের সৌন্দর্য বর্ধন ও সোলার লাইট স্থাপন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!