Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় সাব-রেজিস্ট্রি অফিসে দু’দিন ব্যাপী বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী কর্মসূচীর সমাপ্তি

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে “মুজিববর্ষে মোদের পণ, জনবান্ধব নিবন্ধন” প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর দু’দিন ব্যাপী কর্মসূচী গতকাল ১৮ই মার্চ রাত সাড়ে ৭টায় সমাপ্ত হয়েছে।
সমাপনী অনুষ্ঠানে কেক কাটেন প্রধান অতিথি পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস।
পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অধ্যক্ষ মুক্তিযোদ্ধা এস.এম কায়কোবাদ, পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মুন্সী, গোলাম মোস্তফা, মোঃ শাহজাহান আলী, আব্দুল খালেক, অতুল কুমার বিশ্বাস, আব্দুল হান্নান ও জালাল মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন।
এর আগে গত মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আল মামুন খানের সঞ্চালনায় ১৭ই মার্চ প্রথম দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশার সাব-রেজিস্ট্রার মোঃ আনোয়ারুল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মুন্সী বক্তব্য রাখেন।
বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে পাংশা সাব-রেজিস্ট্রি অফিসভবন এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির ঘর আলোকসজ্জ্বা করা হয়। সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারী এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতি বঙ্গবন্ধুর দু’দিন ব্যাপী জন্ম শতবার্ষিকীর কর্মসূচী আয়োজন করে।