বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় সাব-রেজিস্ট্রি অফিসে দু’দিন ব্যাপী বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী কর্মসূচীর সমাপ্তি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে “মুজিববর্ষে মোদের পণ, জনবান্ধব নিবন্ধন” প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর দু’দিন ব্যাপী কর্মসূচী গতকাল ১৮ই মার্চ রাত সাড়ে ৭টায় সমাপ্ত হয়েছে।
সমাপনী অনুষ্ঠানে কেক কাটেন প্রধান অতিথি পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস।
পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অধ্যক্ষ মুক্তিযোদ্ধা এস.এম কায়কোবাদ, পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মুন্সী, গোলাম মোস্তফা, মোঃ শাহজাহান আলী, আব্দুল খালেক, অতুল কুমার বিশ্বাস, আব্দুল হান্নান ও জালাল মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন।
এর আগে গত মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আল মামুন খানের সঞ্চালনায় ১৭ই মার্চ প্রথম দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশার সাব-রেজিস্ট্রার মোঃ আনোয়ারুল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মুন্সী বক্তব্য রাখেন।
বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে পাংশা সাব-রেজিস্ট্রি অফিসভবন এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির ঘর আলোকসজ্জ্বা করা হয়। সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারী এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতি বঙ্গবন্ধুর দু’দিন ব্যাপী জন্ম শতবার্ষিকীর কর্মসূচী আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!