fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে জেলা আ’লীগের বিভিন্ন কর্মসূচী পালিত

  • আপডেট সময় বুধবার, ১৮ মার্চ, ২০২০

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১৭ই মার্চ সকাল সাড়ে ৬টায় প্রথমে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে জাতীয়, দলীয় ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও প্রফেসর ফকরুজ্জামান মুকুটসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পুষ্পমাল্য অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে দলীয় ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরের কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়, টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়, আর.এস কে ইনস্টিটিউশনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করা হয়।
এছাড়াও জেলা আওয়ামী লীগের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল-দিনব্যাপী বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন ভাষণ প্রচার, সড়ক ও ভবনে আলোক-সজ্জা, দুপুরে এতিমদের মধ্যে খাবার বিতরণ, মসজিদ, মন্দির, গীর্জাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা, সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠান, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি এডঃ গনেশ নারায়ন চৌধুরী, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী ও সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব প্রমুখ উপস্থিত ছিলেন।
রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে মোমবাতি প্রজ্বালন, এবং রাত ৮টায় জাতির জনকের জন্মক্ষণে রেলওয়ে আজাদী ময়দানে আতশবাজী ফোটানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!