সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে বিভিন্ন আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

  • আপডেট সময় বুধবার, ১৮ মার্চ, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দিতে বিভিন্ন আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১৭ই মার্চ সকালে উপজেলা পরিষদ চত্বরের ম্যুরাল মঞ্চে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও পরিষদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা ইউনিট কমান্ড, বালিয়াকান্দি সরকারী কলেজ, উপজেলা ভূমি অফিস, অফিসার্স ক্লাব, স্কাউটস্, পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, সোনালী ব্যাংকসহ বিভিন্ন সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে। পুষ্পমাল্য অর্পণের পর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম দিবসটির তাৎপর্য তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তাদের বক্তব্যের শেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন হাফেজ আবু সাঈদ।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌসসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধাগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়া বঙ্গবন্ধুর জন্মক্ষণে রাত ৮টায় বালিয়াকান্দির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আতশবাজী প্রদর্শনী এবং দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর আলোকসজ্জিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!