রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন

  • আপডেট সময় বুধবার, ১৮ মার্চ, ২০২০

॥মনির হোসেন॥ কালুখালী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১৭ই মার্চ সকালে প্রথমে প্রেসক্লাব কার্যালয় প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও মুজিববর্ষের ব্যানার টানানো হয়। এরপর সকাল ৯টায় চাঁদপুর বাসস্ট্যান্ডস্থ বঙ্গবন্ধর ভাষ্কর্যে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এ সময় কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ জুলফিকার আলী, সহ-সভাপতি খোঃ আকরামুজ্জামান, উরমান মন্ডল, মনির হোসেন, রুহুল আমিন, মাসুদ শিকদার, রনি, মোঃ বিপ্লব ও মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এরপর প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধুর রূহের মাগফেরাত কামনায় ১মিনিট নীরবতা পালন এবং শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আকরাম হোসেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!