মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে হোটেল শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও পথসভা

  • আপডেট সময় বুধবার, ১৪ জুন, ২০১৭

॥কাজী তানভীর মাহমুদ॥ ঈদের ১০ দিন আগেই বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবীতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়ন ও জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের রাজবাড়ী জেলা শাখার সদস্যরা।
গতকাল ১৩ই জুন সন্ধ্যায় তারা প্রথমে শহরের পৌর মিলেনিয়াম মার্কেটের ২য় তলায় অবস্থিত সংগঠনের কার্যালয়ে ইফতার মাহফিল করে। এরপর বের করা হয় বিক্ষোভ মিছিল। বিক্ষোভ মিছিলটি রাজবাড়ী বাজারসহ প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক চত্বরে পথসভায় মিলিত হয়।
পথ সভায় বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের জেলা শাখার সভাপতি রবিউল আলম মিনু, সাধারণ সম্পাদক জাচ্চু মিত্র, বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়নের জেলা শাখার সভাপতি নুরুল হুদা, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কানু কুমার দাস, প্রচার সম্পাদক মোঃ কবির মিয়া, সদস্য বাবলু কুমার পাল প্রমুখ।
বক্তাগণ মালিকদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরের ১০দিন আগেই বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, মিষ্টি, বেকারীতে কর্মরত শ্রমিকদের বকেয়া বেতন ও ঈদ বোনাস পরিশোধ করেতে হবে। শ্রমিক ছাটাই বন্ধ করতে হবে। শ্রমিকদের পরিচয়পত্র দিতে হবে। ঈদের আনন্দ শ্রমিকের সাথে ভাগাভাগি করে নিতে হবে। বিক্ষোভ মিছিল ও পথসভায় বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, মিষ্টি, বেকারীতে কর্মরত শতাধিক শ্রমিক অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!