বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান নির্বাচন॥গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী মোস্তফা মুন্সি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

॥হেলাল মাহমুদ॥ আগামী ২৯শে মার্চ অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোস্তফা মুন্সি বর্তমানে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।
কর্মী-সমর্থকদের নিয়ে কাকডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত একটানা ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তিনি।
গতকাল ১৬ই মার্চ সকাল থেকে তিনি গোয়ালন্দের জামতলা বাজার, কাটাখালী, পিয়ার আলীর মোড়, অন্তারমোড়, বরাট বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার সাথে ছিলেন। গণসংযোগকালে মোস্তফা মুন্সি তার নৌকা প্রতীকে ভোট ও দোয়া কামনা করে বলেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নৌকার প্রতি সাধারণ মানুষের প্রচুর সাড়া পাচ্ছেন। আসন্ন নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে বলে আমি দৃঢ়ভাবে আশাবাদী।
উল্লেখ্য, আগামী ২৯শে মার্চ অনুষ্ঠিতব্য গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মোট ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের মোস্তফা মুন্সি এবং বিএনপির মাহুব আলমের পাশাপাশি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান নূরুল ইসলাম মন্ডল ওরফে নূরু মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচনের মোট ভোটার ৯১ হাজার ৬৩১ জন। এর মধ্যে ৪৬ হাজার ২৬০ জন পুরুষ এবং ৪৫ হাজার ৩৭১ জন মহিলা ভোটার। ৩৫টি ভোট কেন্দ্রের ১৯২টি কক্ষের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর