বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আবুধাবীস্থ প্রবাসীদের স্বেচ্ছায় রক্তদান

  • আপডেট সময় রবিবার, ১৫ মার্চ, ২০২০

॥ওবায়দুল হক মানিক॥ মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাতের শাখার উদ্যোগে আবুধাবীস্থ সামাজিক সংগঠন আবু দুবাই কেসরোটার সহযোগিতায় গত ১৩ই মার্চ বিকালে আবুধাবীর মদীনা জায়েদ লুলু হাইপার মলের সামনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়।
কর্মসূচীতে প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাত শাখার সভাপতি এস.এম রফিকুল ইসলাম, উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে আবুধাবীর জায়েদ ভার্সিটির অধ্যাপক ডঃ রায়হান জামিল, আবুধাবীস্থ বাংলাদেশ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মীর আনিসুল হাসান, আলহাজ্ব নাজিম উদ্দিনসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণসহ সংযুক্ত আরব আমিরাতস্থ বাংলাদেশী, ভারতীয় ও পাকিস্থানী প্রবাসীরা উপস্থিত ছিলেন।
রক্তদান কর্মসূচীতে উপস্থিত সভাপতি, উপদেষ্টা ও সদস্যগণ তাদের অভিমত প্রকাশ করতে যেয়ে বলেন, পূর্ব ঘোষিত এ রক্তদান কর্মসূচীর আওতায় আমিরাতের বিভিন্ন জায়গার হতে সংগঠনের কর্মী সদস্যরা ছাড়াও বিভিন্ন পেশার দেশীয় প্রবাসীসহ ইন্ডিয়ান পাকিস্থানীরা এ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে অংশগ্রহণ করেছে। যা নিঃসন্দেহে আত্মমানবতার সেবার জন্য প্রবাসের মাটিতে একটি মহৎ উদ্যোগ। আর এত বিপুলসংখ্যক প্রবাসীদের স্বেচ্ছায় রক্ত দানে কর্মসূচীতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রবাসের মাটিতে এটাই প্রথম বলে তারা উল্লেখ করেন।
উক্ত রক্তদান কর্মসূচীতে বাংলাদেশী, ভারতীয় ও পাকিস্থানীসহ বিপুল সংখ্যাক প্রবাসীরা স্বেচ্ছায় রক্তদান করেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!