মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় ভারতের পর্যটক ভিসা স্থগিত

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ ভারত আগামী ১৫ই এপ্রিল পর্যন্ত সকল পর্যটক ভিসা গত বুধবার স্থগিত করে বলেছে, তারা নতুন করোনা ভাইরাস ছড়িয়ে পড়া রোধ প্রচেষ্টার অংশ হিসেবে করোনা ভাইরাস আক্রান্ত ৭টি দেশ থেকে আসা ভ্রমণকারীদের আলাদা করে রাখবে। এক বিবৃতিতে সরকার একথা জানায়। খবর এএফপি’র।
বিবৃতিতে বলা হয়, ১৩ই মার্চ গ্রিনিচি সময় ১২০০টায় ভিসা স্থগিত কার্যকর করা হয়। কূটনীতিক ভিসা, আন্তর্জাতিক সংগঠন, কর্ম ও প্রকল্পের কর্মকর্তাদের ভিসা এই স্থগিতাদেশের আওতা মুক্ত।
সরকারের প্রেস ইনফরমেশন ব্যুরোর ওই বিবৃতিতে বলা হয়, ১৫ই ফেব্রুয়ারীর পর চীন, ইতালী, ইরান, কোরিয়া প্রজাতন্ত্র, ফ্রান্স, স্পেন ও জার্মানি থেকে আসা বা এসব দেশ সফর করা সকল ভ্রমণকারীকে ১৪ দিন আলাদা করে রাখা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!